আমাদের সকল পোস্ট ও ভিডিও হোয়াটসঅ্যাপে পেতে ফলো করুন :

Click Here
নোটিশ বোর্ড

২০২০ সালের মাস্টার্স অব ফিজিক্যাল এডুকেশন (এমপিএড) দ্বিতীয় সেমিস্টার পরীক্ষার সময়সূচী সংক্রান্ত সংশোধিত বিজ্ঞপ্তি

এতদ্বারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভূক্ত সরকারি শারীরিক শিক্ষা কলেজ,ঢাকা-এর অধ্যক্ষ, ছাত্র/ছাত্রীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের মাস্টার্স অব ফিজিক্যাল এডুকেশন (এমপিএড) দ্বিতীয় সেমিস্টার পরীক্ষা নিম্নোক্ত সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে। এ সময়সূচী পরিবর্তন করার অধিকার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

২০২০ সালের মাস্টার্স অব ফিজিক্যাল এডুকেশন (এমপিএড) দ্বিতীয় সেমিস্টার পরীক্ষার সময়সূচী সংক্রান্ত সংশোধিত বিজ্ঞপ্তি

বি: দ্র :

স্বাস্থ্য বিধির কঠোর অনুশাসন মেনে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। পরীক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষায় জাতীয় বিশ্ববিদ্যালয় বদ্ধপরিকর।

কেন্দ্র কর্তৃপক্ষকে অবশ্যই স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে হবে ।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রকাশিত স্বাস্থ্যবিধি সম্পর্কিত নির্দেশনা অনুযায়ী সকল কার্যক্রম পরিচালনা করতে হবে ।

পরীক্ষা শুরুর ৪/৫ দিন পূর্বে বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (www.nu.ac.bd) রোল:/রেজি: বিবরণী ও ডিজিটাল স্বাক্ষরযুক্ত প্রবেশপত্র পাওয়া যাবে। প্রবেশপত্র মুদ্রণ করে নির্ধারিত স্থানে পরীক্ষার্থীর পাসপোর্ট সাইজের ছবি লাগিয়ে ছবির উপর অধ্যক্ষের স্বাক্ষর ও সীল দিয়ে প্রবেশপত্র বিতরণ করতে হবে।

প্রবেশপত্রে কোন প্রকার ত্রুটি থাকলে পরীক্ষা আরম্ভের তারিখের পূর্বে অবশ্যই সংশোধন করে নিতে হবে । প্রবেশপত্র ছাড়া কোনভাবেই পরীক্ষায় অংশগ্রহণ করা যাবে না ।

পরীক্ষার্থী প্রতি কেন্দ্র ফি ৫০০/-(পাঁচশত) টাকার মধ্যে ৭৫% টাকা অর্থাৎ ৩৭৫/-টাকা হারে পরীক্ষা আরম্ভ হওয়ার ২/৩ দিন পূর্বে রোল বিবরণীর প্রিন্টসহ (এক কপি) কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে হস্তান্তর করার জন্য অধ্যক্ষ মহোদয়কে অনুরোধ করা হল ।

Md. Mahabub Alam

I am a committed educator, blogger and YouTuber and I am striving to achieve extraordinary success in my chosen field. After completing Masters in Anthropology from Jagannath University, I am working as Chief Accounts Officer in a national newspaper of the country. I really want your prayers and love.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button