কারেন্ট অ্যাফেয়ার্স

প্রফেসরের কারেন্ট অ্যাফেয়ার্স জানুয়ারী ২০২২ [পিডিএফ]

প্রফেসরের কারেন্ট অ্যাফেয়ার্স জানুয়ারী ২০২২ [পিডিএফ] নিচে আলোচনা করা হল। আপনারা যারা বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করছেন তাদের জন্য রচনাটি খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু তার আগে আমাদের জানতে হবে কারেন্ট অ্যাফেয়ার্স কি? কারেন্ট অ্যাফেয়ার্স কেন পড়বেন? আপনি কখন কারেন্ট অ্যাফেয়ার্স পাবেন? কারেন্ট অ্যাফেয়ার্স কোথায় পাবেন? কারেন্ট অ্যাফেয়ার্সের খরচ কত? কারেন্ট অ্যাফেয়ার্স কি আলোচনা করে?

কারেন্ট অ্যাফেয়ার্স কি?

কারেন্ট অ্যাফেয়ার্স হল প্রফেসরস পাবলিকেশন্সের মাসিক ম্যাগাজিন। যা প্রতি মাসের 25-30 তারিখের মধ্যে বাজারে আসে। কারেন্ট অ্যাফেয়ার্স গত ২৭ বছর ধরে অধ্যাপকের প্রকাশনা থেকে নিয়মিত প্রকাশিত হচ্ছে।

কারেন্ট অ্যাফেয়ার্স কেন পড়বেন?

আপনারা যারা বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করছেন, যেমন বিসিএস প্রস্তুতি, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, ব্যাংক চাকরির প্রস্তুতি এবং বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার প্রস্তুতি, যারা সাম্প্রতিক বিষয়গুলি সম্পর্কে জানতে আগ্রহী, যারা নিয়মিত সংবাদপত্র পড়তে পারেন না। পুরো মাসের ইভেন্ট একসাথে পড়তে আপনি কারেন্ট অ্যাফেয়ার্স পড়তে পারেন।

আপনি কখন কারেন্ট অ্যাফেয়ার্স পাবেন?

প্রফেসরের কারেন্ট অ্যাফেয়ার্স প্রতি মাসের 25-30 তারিখের মধ্যে বাজারে পাওয়া যায়। আমার জানা মতে বেশিরভাগ সময়ই মাসের ২৭ তারিখ কারেন্ট অ্যাফেয়ার্স বাজারে পাওয়া যায়।

কারেন্ট অ্যাফেয়ার্স কোথায় পাবেন?

বাংলাদেশের যে স্টলে সংবাদপত্র বিক্রি হয় বা বই বিক্রি হয়, অর্থাৎ গ্রন্থাগারে প্রতি মাসের প্রফেসরের কারেন্ট অ্যাফেয়ার্স পাওয়া যায়। আপনি আপনার সুবিধা অনুযায়ী নিউজস্ট্যান্ড বা লাইব্রেরি থেকে প্রফেসরের কারেন্ট অ্যাফেয়ার্স কিনতে পারেন।

কারেন্ট অ্যাফেয়ার্সের খরচ কত?

প্রফেসরের কারেন্ট অ্যাফেয়ার্সের খুচরা বাজারে আপনার খরচ হবে 20 টাকা।

কারেন্ট অ্যাফেয়ার্স কি আলোচনা করে?

প্রফেসরের কারেন্ট অ্যাফেয়ার্স সাম্প্রতিক ঘটনা নিয়ে আলোচনা করেছেন। কারেন্ট অ্যাফেয়ার্স বাংলাদেশের গুরুত্বপূর্ণ ঘটনা এবং আন্তর্জাতিক বিষয়গুলো তুলে ধরে। এছাড়াও সম্প্রতি অনুষ্ঠিত বিভিন্ন পরীক্ষার প্রশ্ন ও সমাধান নিয়ে আলোচনা করা হয়। এবং এখানে বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে আলোচনা করা হয়েছে। কারেন্ট অ্যাফেয়ার্স বিভিন্ন সাম্প্রতিক বিষয়ের উপর টিপস প্রদান করে।

প্রফেসরের কারেন্ট অ্যাফেয়ার্স জানুয়ারী ২০২২ [পিডিএফ]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button